মানিকচক

মথুরাপুরে বিজেপির নির্বাচনী কার্যালয় উদ্বোধন

 

ভোটের ঢাকে কাঠি পরেছে। সকল রাজনৈতিক দল ভোটের ময়দানে নেমে পড়েছেন। ঝাঁপিয়ে পড়েছেন ভোটের ময়দানে। এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ পক্ষ-প্রতিপক্ষ। আর এরই মধ্যে ভারতীয় জনতা পার্টির লোকসভা নির্বাচনী কার্যালয়-এর উদ্বোধন হয়ে গেল মথুরাপুর গ্রাম পঞ্চায়েতের পার্শ্ববর্তী এলাকায়।

    বৃহস্পতিবার দুপুর নাগাদ আনুষ্ঠানিক ভাবে বিজেপির নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়। এই নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনে উপস্থিত ছিলেন দক্ষিণ মালদার বিজেপির সাংগঠনিক সভাপতি পার্থ সারথি ঘোষ, দক্ষিণ মালদার বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক গৌর চন্দ্র মন্ডল, মানিকচক ব্লক বিজেপি কনভেনার পবিত্র কুমার দাস, বিজেপি নেতা অভিজিৎ মিশ্র, বিজেপি নেতা জিমিদার সহ আরও অনেকেই।

    এরপর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে দক্ষিণ মালদা বিজেপির সাংগঠনিক সভাপতি পার্থ সারথি ঘোষ বলেন, মানিকচক বিধানসভার মধ্যে মথুরাপুরে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হল। এরকম ভাবে অন্যান্য বিধানসভাতেও নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে এবং আগামীতে কিছুটাতে হবে। আমাদের দক্ষিণ মালদার বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী বিশেষ কাজে দিল্লি গিয়েছিলেন। কিন্তু বাগডোগরা থেকে মথুরাপুর পৌঁছাতে অনেক সময় লাগবে। তাই আমরা সকলে মিলেই নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করলাম।